26 December 2009

পরীক্ষা নিয়ে ব্যস্ত প্রভা

অভিনয় থেকে এক সপ্তাহ ছুটি নিয়েছেন সাদিয়া জাহান প্রভা। ঘুরতে যাওয়া বা বিশ্রামের জন্য নয়, তার ৬ষ্ঠ সেমিস্টার পরীক্ষার জন্যই এ ছুটি। শান্ত মারিয়ম কলেজে ফ্যাশন ডিজাইনিং ডিপার্টমেন্টের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্রী তিনি।ইমদাদুল হক মিলনের লেখা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় রিমেক নাটক যতোদূর যাইতে পূর্ব অভিনীত শমী কায়সারের চরিত্রে অভিনয় করছেন প্রভা। এ সম্পর্কে প্রভা বলেন, এ নাটকে অভিনয় করতে গিয়ে আমি সারাক্ষণই ভয়ের মধ্যে থেকেছি। একটা শট শেষ করেই চয়নিকা বৌদিকে বলেছি, আমার অভিনয় হচ্ছে তো। শমী আপু এত বড় মাপের একজন শিল্পী। তার পরিবর্তে অভিনয় করছি ভেবে আরও বেশি ভয় পাচ্ছি। কারণ, আমি অনেকগুলো নাটকে অভিনয় করলেও দর্শক আমাকে মেরিলের মডেল হিসেবেই এখনও চেনেন। এখানে অভিনয় দর্শক কতটা গ্রহণ করবে এটাও একটা ভাবার বিষয়। বর্তমানে পরীক্ষার কারণে ২১-২৮ ডিসেম্বর পর্যন্ত শুটিং থেকে ছুটি নিয়েছেন প্রভা। ২৯ ডিসেম্বর থেকে আবার শুটিং শুরু করবেন। অভিনয় এবং পড়ালেখা কীভাবে সামাল দেন - এ প্রশ্নের জবাবে প্রভাব বলেন, আমি মূলত কলেজে ক্লাস করতে পারি না বললেই চলে। নোট এবং কলেজের অন্যান্য বিষয়ে আমার বন্ধুরা আমাকে অনেক সাহায্য করে।

No comments:

Post a Comment