23 January 2010

লাক্স-চ্যানেল আই সুপারস্টার হলেন মেহজাবীন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতায় পুরস্কার হাতে বিজয়ী তিনজন

লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯ নির্বাচিত হয়েছেন মেহজাবীন চৌধুরী। আকাশ ছোঁয়ার স্বপ্নে সবাইকে পেছনে ফেলে টানটান উত্তেজনা, আবেগ আর উৎকণ্ঠার লড়াইয়ে সর্বশেষ পাঁচ প্রতিযোগীর মধ্যে গতকাল তিনি জয়ী হন। প্রথম রানারআপ হয়েছেন মউমিতা খান ইশানা এবং দ্বিতীয় রানারআপ সাদিকা পারভিন স্বর্ণা।

এছাড়া সানসিল্ক মিস বিউটিফুল হেয়ার নির্বাচিত হয়েছেন তাহসিন, পন্ডস মিস বিউটিফুল স্কিন ইশানা এবং ক্লোজআপ মিস বিউটিফুল অর্শা। তাদের প্রত্যেকে পেয়েছেন ক্রেস্ট ও এক লাখ টাকা করে পুরস্কার। গতকাল বঙ্গবন্ধু আনত্দর্জাতিক সম্মেলন কেন্দ্রে এ ফলাফল ঘোষণা করা হয়। উলেস্নখ্য, পঞ্চমবারের মতো এই প্রতিযোগিতা ২০০৯-এর আগস্ট থেকে শুরু হয়।

প্রাথমিক পর্যায়ে ১০ হাজার প্রতিযোগী অংশগ্রহণ করেন। প্রতিযোগিতায় মূল বিচারক ছিলেন কথাশিল্পী সৈয়দ শামসুল হক, নাট্যব্যক্তিত্ব সুবর্ণা মুসত্দাফা ও আফসানা মিমি। বিশেষ বিচারকের দায়িত্বে ছিলেন আসাদুজ্জামান নূর, শাইখ সিরাজ ও মাহিন খান।
সুপারস্টার হিসেবে মেহজাবীন চৌধুরী পেয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে নির্মিতব্য সব্যসাচী লেখক সৈয়দ শামসুল হক রচিত চলচ্চিত্রের প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ এবং একটি নতুন গাড়ি। গাড়ির চাবি মেহজাবীনের হাতে তুলে দেন ইউনিলিভারের চেয়ারম্যান রাকেশ মোহেন।

প্রথম রানারআপ ইশানাকে ৫ লাখ টাকার প্রাইজমানি তুলে দেন ইউনিলিভারের নওশাদ চৌধুরী এবং দ্বিতীয় রানারআপ স্বর্ণার হাতে ৩ লাখ টাকার প্রাইজমানি দেন মিডিয়া ব্যক্তিত্ব আলী যাকের।

No comments:

Post a Comment