30 September 2012

ভেঙে গেল নিরব সারিকার প্রেম!

টেলিভিশন মিডিয়ায় গত কয়েক বছরের আলোচিত প্রেম বলতে নিরব-সারিকার নামই সামনে চলে আসে। সেই বহুল আলোচিত প্রেমে যতি পড়ল। গত দুই বছরে যেখানে নিরব, সেখানেই ছিলেন সারিকা। শুধু তাই নয়, একই ধরনের পোশাক পরে বিভিন্ন অনুষ্ঠানে নিজেদের মনের মিলের বিষয়টিও তুলে ধরতেন দুজনে। নানা কারণে নিরব ও সারিকা প্রেমের ব্যাপারটি সবার চোখে ধরাও পড়েছিল। এক পর্যায়ে নিরব-সারিকাও বিষয়টি আড়ালে রাখার চেষ্টা করেননি। নিজেদের প্রেম, ভালোলাগা-ভালোবাসার কথা, এমনকি ঘর বাঁধার কথাও অকপটে বলে গেছেন গণমাধ্যমের কাছে। ২০১১ সালের ৭ জুলাই মিডিয়াতে এক সাক্ষাৎকারে সারিকাকে বিয়ের ব্যাপারে নিরব বলেছিলেন, আমার ইচ্ছে সারিকাকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার। কেয়ামত থেকে কেয়ামত' ছবিটি দেখে আমার মনে এ ইচ্ছা জেগেছে অনেক আগেই।' আর সারিকা বলেছিলেন, 'মোটেই না। আমার ইচ্ছে খুব ধুমধাম করে বিয়ে হবে। অনেক গয়না পরব। কয়েক দিন ধরে ঘটা করে অনুষ্ঠান হবে। গায়ে হলুদ হবে। আর নিরব পালিয়ে বিয়ে করার কথা বলেছে কারণ ওর পয়সা বেঁচে যাবে। হা হা হা।' নিরব-সারিকার ঘটা করে দেওয়া এসব ঘোষণা আর বাস্তবে পরিণত হচ্ছে না। টেলিভিশন ও মডেলিং জগতের আলোচিত এই জুটির প্রেমের সম্পর্ক ভাঙন ধরেছে। কোনোভাবেই এই প্রেমের আর জোড়া লাগবে না বলেও জানিয়েছেন নিরব। এ প্রসঙ্গে নিরব জানিয়েছেন, 'আমাদের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। আর তা একসময় ভালোবাসা, ভালোলাগাতেও রূপ নিয়েছিল। কিন্তু এখন তা আর নেই। আর এসব বিষয় নিয়ে আমি আপাতত কিছুই বলতে চাই না। সে এখন তার মত করে চলছে। এদিকে সারিকা জানিয়েছেন, 'এটা ঠিক যে, আমি নিরবকে অনেক ভালোবাসতাম। কিন্তু এখন আর আমাদের মধ্যে কোনো ধরনের ভালোবাসার সম্পর্ক নেই। আমি এখন নতুন করে নিজেকে নিয়ে ভাবতে শুরু করেছি। আপাতত কাজকর্ম নিয়ে ব্যস্ত থাকতে চাই। বেশ কয়েকটা চলচ্চিত্রের ব্যাপারেও কথা হচ্ছে। নিজের ক্যারিয়ার নিয়ে ভালোভাবে এগোতে চাই।'

No comments:

Post a Comment