18 October 2012

ঈদে বিন্দুর ৪৪টি নাটক!

বিন্দু আর ধারাবাহিক নাটকে অভিনয় করবেন না বলে বিভিন্ন পরিচালকের কাছ থেকে শোনা যায় ইদানীং। এখন নাকি একক নাটকের প্রতিই তার বেশি ঝোঁক! বিন্দু বলেন, আসলে তা নয়। বর্তমানে যে সব বড় বড় ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। তাতেই নাকি তার ভয় হয়। এতো বড় ধারাবাহিক নাটকে তার অভিনয় করা সম্ভব না। বিন্দুর ভাষায় কন্টিনিউটি রাখা আমার জন্য বেশ কষ্টকর মনে হয়। আর নির্দিষ্ট সময় অনুযায়ী শিডিউল বের করাও আমার জন্যে বাড়তি চাপ মনে হয়। তাই একটু এড়িয়ে চলা। এতো গেল বিন্দুর নখরামীর নমুনা। এদিকে বিন্দুকে নিয়ে নখরামী শুরু করেছে টেলিভিশন চ্যানেলও। কোন চ্যানেলই যেন বিন্দু অভিনীত নাটক দু-তিনটির বেশি প্রচার করবে না বলে যেন বিশেষ আইন পাস করেছে। এ নিয়ে একাধিক নির্মাতার মধ্যেও বেশ ক্ষোভ দেখা যায়। এ প্রসঙ্গে একটু হেসে বিন্দু বলেন, আসলে আমি ধারাবাহিক নাটক না করায় একক নাটকের সংখ্যা তুলনামূলক বেশি। কিন্তু গত ঈদে আমার অভিনীত ৪৪টি নাটক বিভিন্ন চ্যানেলে যে প্রচার হয়েছে তা আমার নিজেরই বিশ্বাস হয়নি। তবে এবার ঈদে সে তুলনায় অনেক কম। তাছাড়া আমি আগের চেয়ে কাজ অনেক কমিয়ে দিয়েছি।

No comments:

Post a Comment