13 October 2010

আবার একসঙ্গে ফেরদৌস ও বিন্দু

দ্বিতীয়বারের মতো চলচ্চিত্রে একসঙ্গে অভিনয় করছেন ফেরদৌস ও বিন্দু প্রথমবার তারা একসঙ্গে অভিনয় করেছিলেন ইন্টারস্পিডের প্রযোজনায় ‘জাগো’ ছবিতে ছবিটি পরিচালনা করেছেন খিজির হায়াত খান এরপর তারা একসঙ্গে মডেল হয়েছিলেন একটি হোটেলের বিজ্ঞাপনে বেশ অনেকটা সময় পর আবার তারা একসঙ্গে অভিনয় করছেন একটি ছবিতে ছবির নাম ‘৬৯, পাতলা খান লেন’ এটি পরিচালনা করছেন রাফায়েল আহমেদ বর্তমানে ঢাকায় ছবিটির শুটিং চলছে পরিচালকের এটিই প্রথম চলচ্চিত্র কিন্তু একা আমার পক্ষে যদি সম্ভব না হয়, সেই ভাবনায় কার্ত্তিক দা’র সাহায্য নিচ্ছি আমার ভাবনা কার্ত্তিক দা’র সঙ্গে শেয়ারের মাধ্যমে তার সর্বাধিক সহযোগিতায় একটি সুন্দর কিছু সৃষ্টি করতে যাচ্ছি কার্ত্তিক দা’র সঙ্গে ছবিতে ফেরদৌস ভাই ও বিন্দুকে কাস্ট করেছি আশা করছি বেশ ভাল কাজ হবে ফেরদৌস বলেন, আমি কলকাতা এবং মুম্বই’র বেশ কয়েকজন চিত্রগ্রাহকের সঙ্গে কাজ করেছি এবার কার্ত্তিক গোমেজের সঙ্গে তাও আবার আমার দেশের ছবিতে তিনি বেশ ভাল চিত্রগ্রাহক হিসেবে সুনাম কুড়িয়েছেন এবার সরাসরি জানতে পারছি পাশাপাশি ছবিতে আমার সঙ্গে রয়েছেন বিন্দু ‘জাগো’ ছবির পর আমাদের এ ছবিটিও আশা করছি দর্শক বেশ উপভোগ করবেন বিন্দু বলেন, আমি এরই মাঝে পরিচালকের সঙ্গে কথা বলেছি ছবির গল্পটি একটু আলাদা তবে এখনও আমার দৃশ্যের চিত্রায়ণ শুরু হয়নি আশা করছি সিডিউল অনুযায়ী এই ছবিতে অভিনয় করতে পারবো তবে ঈদের আগের এই সময়টাতে আমার সিডিউলে সামান্য জটিলতা আছে ফেরদৌস আরও বলেন, গোমেজ দা এসেছেন তাই এ সময়টা একটু গ্যাপ থাকায় কিছুটা এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ছবিটির কাজ করছি কারণ, পরশু থেকেই আবার আমার ছবি ‘এক কাপ চা’-এর কাজ শুরু করবো সিডিউল অনুযায়ী সেই কাজ চলবে কয়েকটি দিন তারপর আবার এ ছবিটিতে কাজ করবো তিনি বলেন, আমি পাতলা খান লেন নিয়ে একটি ছবি নির্মাণ করছি, যার স্বপ্ন আমার দীর্ঘদিনের বর্তমানে ডিওএইচএস-এ ছবিটির অফিস দৃশ্যের শুটিং কাজ চলছে

No comments:

Post a Comment