27 April 2011

এ ভিডিওটি আমার নয় - শখ


এটি কেউ বানিয়ে আমার নামে ছেড়ে দিয়েছে। এ ধরনের কোন কাজ আমি করিনি। এটি কেউ বানিয়ে আমার নামে ছেড়ে দিয়েছে। ছোটবেলা থেকেই আমি নাচের সঙ্গে যুক্ত। তাই আমি মিডিয়ায় এসেছি একজন পরিপূর্ণ শিল্পী হতে। আমার বর্তমান ব্যস্ততা মডেলিং এবং অভিনয়কে ঘিরেই। কথাগুলো একনাগাড়ে বলে গেলেন সময়ের আলোচিত মডেল ও অভিনেত্রী শখ। গত দু’দিন ধরে তার নামে ই-মেইলে ও বিভিন্ন সেলফোনে ছড়িয়ে পড়া আপত্তিকর দুই মিনিট দুই সেকেন্ড ব্যাপ্তির নগ্ন ভিডিও প্রসঙ্গে গতকাল মানবজমিন অফিসে বসে শখ এসব কথা বলেন। গতকাল বাবাকে সঙ্গে নিয়ে মানবজমিন-এ এসেছিলেন তিনি। শখ আরও বলেন, আমি মিডিয়ায় কাজ করছি বেশি দিন নয়। এর মধ্যেই আমাকে নিয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন ধরনের গেম চলেছে। তবে এসবে কখনও কান দেইনি। কিন্তু এবার আমি বেশ ক্ষুব্ধ। কারণ, এটি আমার ক্যারিয়ারের প্রশ্ন, আমার জীবনের প্রশ্ন। তাছাড়া আমার মনে হয় যে কেউ ভিডিওটি একটু ভালভাবে দেখলে বুঝতে পারবেন এটি আমি নই। শখের মতো উঠতি তারকাকে নিয়ে এমন ঘটনা প্রসঙ্গে তার বাবা মানবজমিনকে বলেন, মেয়েকে আমি আমার বাসার উল্টোদিকের লন্ড্রিতেও একা বের হতে দেই না। আর মিডিয়ায় কাজের সময়ে ওর সঙ্গে আমি অথবা ওর মা থাকি সব সময়। আমার মনে হয় শখের ক্ষতি করার জন্যই কেউ এমনটি ছড়াচ্ছে। শখ বলেন, আমার শিল্পী জীবন এবং ব্যক্তি জীবন দু’টোই ধ্বংস করার জন্য কেউ এমনটি করছে। জানি না কোথায় তাদের স্বার্থ। তবে আমি চ্যালেঞ্জ করে বলছি কেউ যদি প্রমাণ করতে পারেন ভিডিওটি আমার তাহলে আমি সবার কাছে ক্ষমা চেয়ে মিডিয়া ছেড়ে দেবো। তিনি আরও বলেন, যারা সম্পূর্ণ নিশ্চিত না হয়ে এমন খবর ছড়াচ্ছেন তাদের বিচারের ভার আমি সৃষ্টিকর্তার ওপর ছেড়ে দিচ্ছি। আমি মনে করি নিরপরাধ কারো ক্ষতি করে কেউ শান্তিতে থাকতে পারবে না। এদিকে শখ বর্তমানে বিজ্ঞাপন নিয়ে বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন। বাংলালিংকের সঙ্গে চুক্তি অনুযায়ী নিয়মিত একের পর এক বিজ্ঞাপনে কাজ করছেন তিনি। বর্তমানে তার বাংলালিংক দেশ সিক্স-এর বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন তানভীর। এতে শখের সঙ্গে আরও রয়েছেন সারিকা ও নিলয়। এছাড়া শখ সমপ্রতি মডেল হয়েছেন ভারতের সোনক মিত্রের পরিচালনায় ওয়ালটন পণ্যের একটি বিজ্ঞপনে। এতে শখের বিপরীতে রয়েছেন চলচ্চিত্র নায়ক ফেরদৌস। চলতি মাসের শেষের দিকে বিজ্ঞাপনটি বিভিন্ন চ্যানেলে প্রচার হবে বলে। এছাড়া এনটিভিতে বর্তমানে প্রচার চলছে শখ অভিনীত ধারাবাহিক নাটক ‘চাঁদের নিজের কোন আলো নেই’। আনিসুল হকের রচনায় নাটকটি পরিচালনা করছেন মোহাম্মদ মুস্তফা কামাল রাজ। শুটিং শেষ করেছেন একটি একক নাটকের। জয়ন্ত মণ্ডলের পরিচালনায় এতে শখের বিপরীতে অভিনয় করেছেন সজল। এছাড়া রবীন্দ্রনাথ ঠাকুরের জন্ম সার্ধশতবার্ষিকী উপলক্ষে একুশে টেলিভিশন ও আরটিভিতে প্রচার হবে শখের অংশগ্রহণে বিশেষ নৃত্যনাট্য। শখের আগামীর ভাবনা শুধুই চলচ্চিত্র। এ প্রসঙ্গে তিনি বলেন, চলচ্চিত্রে যতটা সময় দেয়া প্রয়োজন আমি তেমনটি দিতে পারছি না। এর কারণ বাংলালিংকের সঙ্গে চুক্তি। আসছে বছরে নতুন চুক্তি হওয়ার সময়ে এর একটি পরিপূর্ণ আলোচনা করবো। কারণ, আমি আসলেই চলচ্চিত্রে অভিনয়ে ইচ্ছুক। চাই ভালভাবে বুঝে শুনে একের পর এক চলচ্চিত্রে কাজ করতে চাই।

No comments:

Post a Comment