09 May 2011

বাপ্পি লাহিড়ীর সাজে আবদুল কাদের


নতুন একটি বিজ্ঞাপনচিত্রে বাপ্পি লাহিড়ীর হুবহু সাজে সেজেছেন অভিনেতা-মডেল আবদুল কাদের। র‌্যাংগস-এর ‘কারাওকে ম্যাজিক সিং’-এর এ বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করেছেন সৈয়দ আপন আহসান। বিজ্ঞাপনটিতে আবদুল কাদেরের সঙ্গে মডেল হয়েছেন রুমা, স্নিগ্ধা, ইমরান, মম, আলি প্রমুখ। ভিন্নধারার গেটআপে অনেক দিন পর আবারও বিজ্ঞাপনের কাজ করা প্রসঙ্গে আবদুল কাদের বলেন, বিজ্ঞাপনে আমি গেটআপ নিয়েছি বাপ্পি লাহিড়ীর। কারণ, এই বিজ্ঞাপনে আমাকে গান গাওয়ার অভিনয় করতে হয়েছে। একই সঙ্গে নাচতেও হয়েছে। কাজটি করতে গিয়ে আমাকে যে রূপ নিতে হয়েছে অর্থাৎ পোশাক ও অর্নামেন্ট পরতে হয়েছে তা প্রখ্যাত সংগীত পরিচালক বাপ্পি লাহিড়ীর বেশ-ভূষার সঙ্গে পুরোটাই মিল রেখে করা হয়েছে। এ রকম নকল সাজে আমি এর আগে কখনও কাজ করিনি। কাজটি করে আমি খুব মজা পেয়েছি। আশা করছি দর্শকরাও আমার এ নতুন রূপসজ্জা বেশ উপভোগ করবেন। কাদের আরও বলেন, তাই বলে বলা যাবে না স্বনামধন্য বাপ্পি লাহিড়ীকে এ বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে অবমাননা করা হয়েছে। তার প্রতি শ্রদ্ধা রেখেই কাজটি করেছি। বিজ্ঞাপনটির নির্মাতা প্রতিষ্ঠান এক্সপ্রেশন। এর চিত্রায়ণ হয় উত্তরার দু’টি শুটিং বাড়ি মন্দিরা ও শিশিরে। নির্মাতা সূত্রে জানা যায়, খুব শিগগিরই বিজ্ঞাপনচিত্রটি দেশের প্রায় প্রতিটি চ্যানেলে একযোগে সমপ্রচার শুরু হবে।

No comments:

Post a Comment