13 October 2012

সুখের টানে তারা দু’জন

সুখের টানে এক হলেন মোশাররফ করিম ও মোনালিসা। বাস্তবে না হলেও নাটকের গল্পে মধ্যবিত্ত সমাজের মানুষের সত্ভাবে বেঁচে থাকার কষ্ট, তারপর লোভ এবং সেই লোভকে এড়িয়ে সাধারণভাবে বেঁচে থাকার মাঝে সুখ খুঁজছেন তারা। মাসুদ সেজানের রচনা ও পরিচালনায় আগামী ঈদের জন্য নির্মিত ছয় পর্বের ধারাবাহিক নাটক সুখটান-এ প্রথমবারের মতো জুটিবদ্ধ হলেন মোশাররফ করিম ও মোনালিসা। এতে অভিনয় প্রসঙ্গে অভিনেতা মোশাররফ করিম বলেন, ‘নাটকটির গল্প আমার কাছে অনেক ভালো লেগেছে। মোনালিসার সঙ্গে এটাই আমার প্রথম কাজ। আমি সত্যিই কাজটি অনেক উপভোগ করেছি।’ প্রায় একই সুর শোনা যায় মোনালিসার কণ্ঠে। তিনি বলেন, ‘এই ধরনের গল্পের নাটকে আমার কখনই কাজ করা হয়ে ওঠেনি। অনেক মনোযোগ দিয়ে কাজটি করতে হয়েছে। আর একজন অভিনেতা হিসেবে করিম ভাই খুবই কো-অপারেটিভ। আমার বিশ্বাস, নাটকটি দর্শকদের ভালো লাগবে।’ গতকাল এটির শুটিং সম্পন্ন হয়েছে বলে জানান পরিচালক। সুখটান নাটকে আরও অভিনয় করেছেন শামীমা নাজনীন, জুঁই করিম, সাজ্জাদ রেজা, রিফাত চৌধুরী, শফিক খান দিলু প্রমুখ।

No comments:

Post a Comment